22
“Rashi Ratno(রাশি রত্ন)” এর ভুবনে আপনাকে স্বাগত জানাই। অত্যন্ত বিনয়ের সাথে প্রথমেই বলছি যে, রত্ন পাথর কখনো মানুষের ভাগ্য বদলায় না। ভাগ্য বদলায় আল্লাহ্রর ইচ্ছায় আর মানুষের চেষ্টায়। আর মানুষের চেষ্টাকে বেগবান করার জন্য রত্ন পাথর সাহায্য করে মাত্র। পৃথিবীর আশে পাশের নানা রকম গ্রহের অবস্থান আর সূর্যের আলোর মত প্রতিটা গ্রহের নানা রকম ক্ষতিকর রশ্মি পৃথিবীতে আসে এবং সেগুলো মানুষের জন্য ক্ষতির কারন হয়ে থাকে। ত্বকের উপর সামান্য সানস্ক্রিন লোশন যেমন সূর্যের আলো প্রতিরোধ করে। রত্ন পাথর ঠিক সেই ভাবে আলাদা আলাদা গ্রহের ঐ সকল ক্ষতিকর রশ্মি গুলো গ্রহন করে মানুষকে মুক্ত রাখে। যদিও সম্পূর্ণ বিষয়টি এখনও আপেক্ষিক। এখানে কোন প্রকারে অলৌকিক বিষয় নেই যে রত্ন পাথর ধারনে আপনার সবকিছু রাতারাতি বদলে যাবে।

11
১৯৮০ সালে যাত্রা শুরু হয় “খান স্টোন এন্ড পার্লস” এর, যা কিনা দীর্ঘ ৩৫ বছর যাবত রত্ন পাথরের পাইকারি ব্যবসায়ের সাথে জড়িত। “Rashi Ratno(রাশি রত্ন)” “খান স্টোন এন্ড পার্লস” এর দ্বিতীয় প্রজন্মের প্রতিষ্ঠিত অঙ্গ প্রতিষ্ঠান। বর্তমানে দেশে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান খুচরা পর্যায়ে নকল রত্ন পাথর কে আসল বলে এবং অতিরিক্ত মূল্যে বিক্রি করায় এই ব্যবসায়ের যথেষ্ট সম্মানহানি হয়েছে। সে কারনে খুচরা পর্যায়ে সঠিক মূল্যে আসল রত্ন পাথর সরবরাহর লক্ষ্য নিয়ে আমাদের পথ চলা।

 

33

প্রথম থেকেই আমরা বিশ্বাস করি অবাধ তথ্য সরবরাহতে। তাই বাংলাদেশ থেকে পৃথিবীর বিভিন্ন প্রতিষ্ঠিত রত্ন পাথরের গবেষণা ধর্মী প্রতিষ্ঠানের সাথে সবসময় যোগাযোগ রেখে চলি শুধু মাত্র সর্বশেষ সঠিক তথ্য সংগ্রহের জন্য।আর এই লক্ষ্যে আমরা GIA(Gemological Institute of America) এর রেজিস্টার্ড শিক্ষানবিস মেম্বার হতে পেরেছি। তাই আমরা সম্পৃক্ত থাকতে পারি পৃথিবীর সর্বশেষ তথ্যর, ভিডিও এবং ছবির সাথে। যা শুধু মাত্র আমাদের সম্মানিত ক্লায়েন্টদের সরবরাহ করার জন্যই। আমরা বিশ্বাস করি সঠিক তথ্য জানার পরে রত্ন পাথর কেনার সিদ্ধান্ নেবার দায়িত্ব সম্মানিত ক্লায়েন্টদের। আমরা চেষ্টা করি আসল এবং নকল রত্ন পাথর পাশাপাশি রেখে দেখিয়ে দেবার কোনটা আসল এবং কোনটা নকল। তাই বিনা দ্বিধায় বাংলাদেশে একমাত্র “রাশি রত্ন”ই দিচ্ছে নকল পাথর প্রমানে শতভাগ মূল্য ফেরত গ্যারান্টি।

 

20140511_175959
“Rashi Ratno(রাশি রত্ন)” পথ চলার প্রথম দিন থেকে বিশ্বাস করে আমাদের একজন সম্মানিত ক্লায়েন্ট আমাদের প্রতিষ্ঠানের একটি শাখা। তার মাধ্যমেই আমরা পৌঁছে যাব নতুন নতুন বিশ্বাসের সম্পর্কে। এই পথ চলায় আমাদের প্রথম পুঁজি আমাদের সততা আর শেষ পুঁজি আমাদের ক্লায়েন্ট। আমরা কখনই বলিনা শুধু আমাদের কাছেই আসুন। বরং আপনারা অন্যান্য প্রতিষ্ঠানেও যাচাই করে আমাদের এখানে আসুন। আমাদের লক্ষ্য বাংলাদেশে “Rashi Ratno(রাশি রত্ন)”ই হবে রত্ন পাথরের একমাত্র ব্রান্ড। যেখান থেকে রত্ন পাথর কেনার সময় ভাবতে হবেনা যে পাথরটা আসল না নকল। তাই আমরা সাহস করে ঘোষণা দিতেই পারি, আমরা কোন প্রকার নকল রত্ন পাথর বিক্রি করিনা।